1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ার আশ্রয়কেন্দ্রে সকালের নাস্তার দায়িত্ব নিলেন আ.লীগ নেতা সাদরুল

  • আপডেট টাইম : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১৬৯ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে আব্দুল লতিফ খান ফাউন্ডেশনের উদ্যোগে আশ্রয়কেন্দ্রের মেহমানদের জন্য সকালের নাস্তা হিসেবে রুটি-সুজি বিতরণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। শুক্রবার (১ জুলাই) সকালে সামাজিক সংগঠন ইউনাইটেড মহলালের আয়োজনে বরমচাল ইউনিয়নের আলীনগর আশ্রয়কেন্দ্রের শতাধিক মানুষের মাঝে এ নাস্তা বিতরণ করা হয়।

বিতরণকাজে অংশগ্রহণ করেন ইউনাইটেড মহলালের তোফায়েল আহমদ তানিম, নাফিজ আহমদ, শাকিল আহমদ, রাকিব আহমদ, রিমাদ আহমেদ, রাফি আহমদ, নাইম আহমদ, তাহমিদ আহমেদ, জাহান মিয়া, জিহাদ আহমদ প্রমুখ।

কর্মসূচির উদ্যোক্তা, লতিফ খান ফাউন্ডেশনের ট্রাস্টি এবং বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য, স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান জানান, বন্যার্ত মানুষের মাঝে আমরা শুরু থেকে ত্রাণ ও শুকনো খাবার বিতরণ করে আসছি। মানুষ এখন খাবারে ভিন্নতা চায়, তাছাড়া শিশুদের আমিষের অভাবও লক্ষ করা যাচ্ছে। তাই এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রতিদিন সকালে উপজেলার বিভিন্ন আশ্রয়কেন্দ্রে রুটি-সুজি বিতরণ করা হবে বলে জানান তিনি।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..